,

ব্রাহ্মণবাড়িয়ায় মসজিদে-মসজিদে ঈদের জামায়াতে করোনা থেকে মুক্তির দোয়া

ব্রাহ্মণবাড়িয়ায় মসজিদে-মসজিদে ঈদের জামায়াতে করোনা থেকে মুক্তির দোয়া
স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ায় ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পালিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা। বুধবার (২১ জুলাই) সকাল সাড়ে ৭টায় স্বাস্থ্যবিধি মেনে জেলা শহরের মসজিদ রোডস্থ জেলা জামে মসজিদে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়। এবারও করোনাভাইরাসের কারণে খোলা মাঠে জামাত অনুষ্ঠিত হয়নি। এর ফলে মুসল্লিরা পাড়া-মহল্লার মসজিদগুলোতে ঈদের নামাজ আদায় করেছেন।
জেলা জামে মসজিদে অনুষ্ঠিত ঈদের প্রধান জামাতে ইমামতি করেন মাওলানা সিবগাতুল্লাহ নূর। জামাতে প্রশাসনিক কর্মকর্তারা এবং বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সাধারণ মুসল্লিরা অংশ নেন।
পরে নামাজ শেষে করোনারভাইরাস থেকে মুক্তিসহ দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়। সকাল সাড়ে ৮টায় জেলা জামে মসজিদে ঈদের দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হয়।
এছাড়াও জেলা শহরের ট্যাংকেরপাড় জামে মসজিদ, সদর হাসপাতাল জামে মসজিদ, শেরপুর জামে মসজিদ ও মদিনা মসজিদসহ বিভিন্ন মসজিদে ঈদের একাধিক জামাত অনুষ্ঠিত হয়েছে। সদর ছাড়াও সকল উপজেলায় বিভিন্ন মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। প্রতিটি জামাত শেষে মসজিদে-মসজিদে করোনা মহামারি থেকে মুক্তির জন্য আল্লাহর কাছে প্রার্থনা করা হয়।

     এ ক্যটাগরীর আরো সংবাদ