,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

অধ্যাপক মোখলেছুর রহমানের দাফন সম্পন্ন

স্টাফ রিপের্টার : ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের প্রাক্তন ইতিহাস বিভাগের প্রধান অধ্যাপক মোঃ মোখলেছুর রহমানের দাফন সম্পন্ন হয়েছে।
শুক্রবার (২৩ জুলাই) সকাল সাড়ে ৮টায় তিনি ব্রাহ্মণবাড়িয়া শহরের নিজ বাসায় ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
ইন্তেকালের সময় তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ২ পূত্র ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার সুদীর্ঘ অধ্যাপনা জীবনে অসংখ্য ছাত্রছাত্রীদের জ্ঞান প্রদীপ নিজ হাতে জ্বেলে দিয়েছেন।
তিনি ছিলেন বাংলাদেশ স্কাউটস ব্রাহ্মণবাড়িয়া জেলা রোভার। এছাড়া স্কাউটস সম্পাদক ও কমিশনার হিসেবেও সফলতার সাথে দায়িত্ব পালন করে গেছেন। তার ইন্তেকালে একটি বর্ণাট্য জীবনের অবসান হল।
শুক্রবার বাদ জুমা মরহুমের গ্রামের বাড়ি আশুগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের খাড়াসার স্কুল মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।
অধ্যাপক মোঃ মোখলেছুর রহমানের ইন্তেকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মেহেদী মাহমুদ আকন্দ ও আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসা অরবিন্দ বিশ্বাস মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ