,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

বীরমুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমানের ইন্তেকালে কসবা টি. আলী কলেজ অধ্যক্ষের শোক

শেখ ফাহিম ফয়সাল : বিজিবির সাবেক উপ-পরিচালক বীরমুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান (৮৫) ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন কসবা টি. আলী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. আবুল কালাম আজাদ। পাশাপাশি মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।
শনিবার (২৪ জুলাই) এক শোক বার্তায় বলা হয়, বীরমুক্তিযোদ্ধা মরহুম সিদ্দিকুর রহমান ছিলেন একজন দেশপ্রেমিক ও শিক্ষানুরাগী মানুষ। তার মৃত্যুতে এলাকাবাসী একজন ভাল অভিভাবক হারাল। বিবৃতিতে আল্লাহর নিকট মরহুমের মাগফিরাত ও জান্নাত কামনা করা হয়।
উল্লেখ্য যে গত বুধবার(২১ জুলাই) রাতে ঢাকার একটি হাসপাতালে কসবা পৌরসদরের অধিবাসী বিজিবির সাবেক উপ-পরিচালক বীরমুক্তিযোদ্ধা সিদ্দিকুর রহমান ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ইন্তেকালের সময় তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দুই পুত্র, তিন কন্যাসহ অসংখ্য অসংখ্য আত্মীয়স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। তিনি কসবা টি আলী বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক মোহাম্মদ এনামুল হকের পিতা।
গত বৃহস্পতিবার (২২ জুলাই) বাদ আছর কসবা থানা ঈদগাহে তার নামাযে জানাযা শেষে কসবা থানা মসজিদ সংলগ্ন কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাঁকে দাফন করা হয়।

     এ ক্যটাগরীর আরো সংবাদ