,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

বিজয়নগরে নিখোজের ৪ দিন পর ড্রেন থেকে শিশুর লাশ উদ্ধার

বিজয়নগর সংবাদদাতা : বিজয়নগরে নিখোজের চার দিন পর ড্রেন থেকে তামান্না আক্তার তানজি (৬) নামে নিখোঁজ এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৪ জুলাই) সকাল ৭টার দিকে উপজেলার চান্দুরা পীরবাড়ি মসজিদের পাশে ড্রেন থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। নিহত তামান্না উপজেলার চান্দুরা গ্রামের কামাল মিয়ার মেয়ে।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, গত ২০ জুলাই তামান্না আক্তার তানজি নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির করে না পেয়ে মসজিদের মাইকে মাইকে ঘোষণা করা হলেও তার খবর পাওয়া যায়নি। শনিবার সকালে ড্রেনে শিশুটির লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে বিজয়নগর থানা পুলিশ তা উদ্ধার করে।

এ ব্যাপারে বিজয়নগর থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্ত ছাড়া মৃত্যুর কারণ বলা সম্ভব নয়।

     এ ক্যটাগরীর আরো সংবাদ