,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

ধানক্ষেতে মিলল শিশুর গলাকাটা লাশ

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ায় ধানক্ষেত থেকে সাইমন (৯) নামের এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৪ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার নর্দাপাড়ার একটি ধানের জমি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সাইমন একই এলাকার কৃষক বাদল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, শনিবার সকালে বাবা বাদল মিয়া ও ফুফাতো ভাই সিয়ামের (১২) সঙ্গে বাড়ির অদূরে একটি বিলে ঘাস কাটতে যায় সাইমন। কিছুক্ষণ পর সে একাই বিল থেকে বাড়ির দিকে ফিরে যায়। তবে বাদল মিয়া ঘাস কেটে বাড়িতে ফিরে দেখেন সাইমন আসেনি।

তাকে বাড়িতে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজ করা শুরু করেন পরিবারের লোকজন। পরে বাড়ির কাছাকাছি একটি ধানক্ষেতে সাইমনের গলাকাটা লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ এমরানুল ইসলাম বলেন, ‘এটি নিশ্চিতভাবেই একটি হত্যাকাণ্ড। ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ