,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

টাইগারদের নজর এখন ‘ফাইনালে’

একুশে আলো অনলাইন : টপ অর্ডার থেকে কিছু রান এলেই হতো। শেষের দিকে ভালো সাপোর্ট দিয়েছেন নবাগত শামীম, আফিফ, সাইফউদ্দিন। কিন্তু হয়নি। প্রথম সারির ব্যাটসম্যানদের বাজে ব্যাটিংয়ে দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে বাংলাদেশ হেরেছে।

জিম্বাবুয়ের সাথে তিন ম্যাচ সিরিজে এখন ১-১ সমতা। আগামীকাল রোববার সিরিজের তৃতীয় ও শেষ টি টোয়েন্টি ম্যাচ। স্বভাবতই এখন এই ম্যাচটি রূপ নিয়েছে অলিখিত ফাইনালে। যারা জিতবে, তারাই ট্রফিতে আঁকতে পারবে চুমু।

বাংলাদেশ দল ফাইনালের দিকে তাকিয়ে বেশ জোরালো ভাবেই। দ্বিতীয় ম্যাচের ভুলত্রুটি শুধরে মাঠে নামতে বদ্ধপরিকর রিয়াদ শিবির।

দ্বিপাক্ষিক টি-টোয়েন্টিতে বাংলাদেশ এখনো পর্যন্ত তিনটি সিরিজ জয়ের স্বাদ পেয়েছে। দুটিই দেশের বাইরে। এবার শেষ মাচ জিতে আরেকটি সিরিজ জয় করবে পারবে দল, আশা মাহমুদউল্লাহর।

বাংলাদেশ অধিনায়ক বলেন, ‘যেহেতু একটা ম্যাচ আছে, ওই ম্যাচটা আমরা ফাইনাল ম্যাচ হিসেবেই খেলব। আমাদের সর্বোচ্চ চেষ্টা দিয়ে আমরা ম্যাচ জয়ের চেষ্টা করব।’ দুই অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও তামিম ইকবালকে এই সিরিজে পাচ্ছে না বাংলাদেশ। চোটের কারণে দ্বিতীয় ম্যাচে ছিলেন না লিটন দাস ও মোস্তাফিজুর রহমানও। তবে দলের গঠন ও বৈচিত্র নিয়ে সন্তুষ্টই অধিনায়ক মাহমুদউল্লাহ।

তার মতে, ‘আমাদের ব্যাটিং অর্ডার ও বোলিং, দুই দিকেই আমাদের ফ্লেক্সিবিলিটি আছে। আমি মনে করি, আমাদের দল দারুণ ব্যালান্সড। আপনি যদি স্পিন বোলিং বিভাগ দেখেন, পেস বোলিং দেখেন, অলরাউন্ডারদের দেখেন, সব জায়গাগুলিই আমরা পূর্ণ করি।’

     এ ক্যটাগরীর আরো সংবাদ