,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় পুকুরে ডুবে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে উপজেলার সুহিলপুর ইউনিয়নের উত্তর সুহিলপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত দুই শিশু হলো- সুহিলপুর গ্রামের মহসিন মিয়ার মেয়ে তাবাসসুম আক্তার (৪) ও তারই প্রতিবেশী মানিক মিয়ার ছেলে ওমর মিয়া (৫)। স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো দুপুরে তাবাসসুম ও ওমরসহ আরও এক শিশু বাড়ির উঠানে খেলছিল। হঠাৎ তাবাসসুম ও ওমরকে খুঁজে পাচ্ছিল না পরিবারের সদস্যরা। পরে খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় বাড়ির অদূরে সুহিলপুর মধ্য সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের পুকুরের তলদেশ থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজি মাসুদ ইবনে আনোয়ার ও সুহিলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর এর সত্যতা নিশ্চিত করেছেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ