,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

মাওলানা কাজী মুবারক হোসাইন পীর সাহেব আর নেই

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ আড়াইসিধা খানকায়ে মান্নানিয়া দরবার শরীফ কমপ্লেক্সের মহা পরিচালক মাওলানা কাজী মুবারক হোসাইন পীর সাহেব আর নেই।
বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল সোয়া ৬টায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
ইন্তেকালের সময় তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
তিনি ছিলেন সোনাকান্দা দরবার শরীফের খলিফা প্রখ্যাত পীর মাওলানা আব্দুল মান্নান দোয়ানী (রহ.) হুজুরের মেঝো সাহেবজাদা। পিতার ইন্তেকালের পর তিনি গদিনিশীন হন। পরে তিনি মান্নানিয়া দরবার শরীফকে কমপ্লেক্সে রূপান্তর করেন। উক্ত কমপ্লেক্সের অধীনে মসজিদ, মাদরাসা ও ইয়াতিমখানা পরিচালনার মাধ্যমে দীনী খিদমতে নিয়োজিত ছিলেন।
তিনি ছিলেন আশুগঞ্জ কাচারি জামে মসজিদের খতিব মাওলানা মুফতি মোশারফ হোসাইনের বড় ভাই।
মরহুম পীর সাহেবের পারিবারিক সূত্র জানান, গত কয়েক সপ্তাহ ধরে তার জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্ট দেখা দিলে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তবে তার কোভিড-১৯ পজেটিভ ছিল কি না জানা যায়নি। বৃহস্পতিবার বাদ আসর আড়াসিধা মান্নানিয়া দরবার শরীফ কমপ্লেক্স মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হবে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ