,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

কঠোর বিধি নিষেধেও বিশ্বরোড থেকে মাইক্রোবাসে করে ঢাকায় যাচ্ছে যাত্রীরা

স্টাফ রিপোর্টার : ভয়ংকর রূপ ধারন করেছে করোনা। সৃষ্ট পরিস্থিতিতে সরকার কঠোর বিধি নিষেধ আরোপ করেছে। যানবাহন দোকানপাট সহ স্কুল কলেজসহ সব কিছুই বন্ধ। কিন্তু গণ পরিবহন বন্ধ থাকলেও এক শ্রেনীর লোক মহামারী চলাকালে সরকারী কঠোর বিধি নিষেধের প্রতি বৃদ্ধাঙ্গুলী প্রদর্শন করে চলছে। মানছে না সরকারী আইন কানুন। আর তাদের সহায়তা করছে এক শ্রেনীর সুবিধা গ্রহনকারী মহল। চলমান করোনাকালীন পরিস্থিতিতে সংক্রমণ বাড়তে থাকলে ও ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল বিশ্বরোড থেকে মাইক্রোবাসে করে শত শত মানুষ ঢাকায় পাড়ি দিচ্ছে।
অভিযোগ রয়েছে, বিশ্বরোডের একটি প্রভাবশালী চক্রের সহযোগিতায় প্রতিদিন শত শত যাত্রী ঢাকায় যাচ্ছেন। সরজমিন ঘুরে দেখা যায়, ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বিশ্বরোড থেকে মাইক্রোস্ট্যান্ডে কতিপয় ব্যক্তি বিশেষ সুবিধা গ্রহন করে মাইক্রোবাস, প্রাইভেটকার ও ট্রাকসহ বিভিন্ন যানবাহনে করে ৩/৪ গুণ বেশী ভাড়া নিয়ে ঢাকার যাত্রী পাঠাচ্ছে। কোন ধরনের সরকারী নিয়ম কানুনের ধারধারছে না। এতে করে হুমকীর মুখে পড়ছে জনস্বাস্থ্য। এ ক্ষেত্রে ওই প্রভাবশালী মহলটি ৫০% কমিশন পেয়ে থাকে। যাত্রীরা মাইক্রোবাস ও প্রাইভেট কারে উঠতে তাদের ৫/৬ শত টাকা দিতে হচ্ছে। খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম বলেন, এভাবে যাত্রীর চলাফেরা নিষেধ। বিশ্বরোড় মোড়ে পুলিশ দায়িত্ব পালন করছেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ