,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

সাংবাদিক নজরুল ইসলামের মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল

নবীনগর সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রেসক্লাবের সিনিয়র সদস্য মরহুম ডা.মো. নজরুল ইসলামের রুহের মাগফেরাত কামনায়, প্রেসক্লাবের উদ্যোগে গতকাল শুক্রবার বিকেলে প্রেসক্লাব কার্যালয়ে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নবীনগর প্রেসক্লাব সভাপতি জালাল উদ্দিন মনিরের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও অালোচনা সভায় উপস্থিত ছিলেন, নবীনগর প্রেসক্লাবের উপদেষ্টা আবু কামাল খন্দকার, সিনির সহ সভাপতি মো. তাজুল ইসলাম চৌধুরী, অর্থ সম্পাদক মনিরুল ইসলাম বাবু,কার্যকরি কমিটির সদস্য মনির হোসেন, সাবেক সাধরণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল, মো. হোসেন শান্তি,শাহনুর খান আলমগীর, পিয়াল হাসান রিয়াজ, সাধন সাহা জয়,মিঠু সূত্রধর পলাশ, দেলোয়ার হোসেন প্রমুখ।
দোয়া মাহফিল পরিচালনা করেন নবীনগর উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা মো. রফিকুল ইসলাম।
উল্লেখ্য -ডাক্তার নজরুল ইসলাম গত ২৫ জুলাই করোনা আক্রান্ত হয়ে নবীনগর সরকারী হাসপাতালে ভর্তি হওয়ার পর অবস্থার অবনতি হলে ৬ আগস্ট ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। ৭ আগস্ট কোভিট পরীক্ষায় নেগেটিভ আসার পরদিন ৮ আগস্ট চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।৯ আগস্ট তার লাশ নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ উওরপাড়া কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ছেলে এক মেয়ে এবং এক স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ