,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

অজ্ঞান অবস্থায় অজ্ঞাত মাদ্রাসা ছাত্র উদ্ধার, পুলিশ ও সাংবাদিকের সহযোগিতায় ফিরে পেল পরিবার

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে শুক্রবার দুপুরে অজ্ঞান অবস্থায় এক মাদ্রাসা ছাত্রকে উদ্বার করে পুলিশের সহযোগিতায় পরিবারের কাছে তুলে দিলেন সাংবাদিক বাবুল সিকদার। উদ্ধার হওয়া মাদ্রাসা ছাত্র নাদিম কসবা উপজেলার কুটি ইউনিয়নের রানীয়ারা বিষ্ণপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে।এই মহৎ কাজের জন্য সাংবাদিক বাবুল সিকদারের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন পুলিশ ও তার পরিবার।
পুলিশ জানায় চ্যানেল এস এর জেলা প্রতিনিধি সাংবাদিক বাবুল সিকদার পেশাগত কাজে বের হয়ে শুক্রবার দুপুরে আশুগঞ্জ গোলচত্বর এলাকায় আসলে অজ্ঞাত এক মাদ্রাসা ছাত্র রাস্তার পাশে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখতে পায়। পরে বিষয়টি বাবুল সিকদার পুলিশকে অবগত করে নিজ উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসা শেষে বিকালে তার জ্ঞান ফিরে আসে। পরে এসআই ধর্মজীত সিনহা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে থেকে তাকে থানায় নিয়ে আসে। তাকে জিজ্ঞাসাবাদ করে জানা যায় তার নাম নাদিম, সে কসবা উপজেলার কুটি ইউনিয়নের রানীয়ারা বিষ্ণপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে। নাদিম জানায়, কিছু অজ্ঞাত লোক কুটি বাজার থেকে তাকে মুখে রুমাল দিয়ে চাপ দিয়ে ধরে। এর পর সে আর কিছুই বলতে পারে না । জ্ঞান ফিরার পর দেখতে পায় সে কোন এক হাসপাতালে ভর্তি রয়েছে। পুলিশে কাছে দেয়া তার ঠিকানা মত কসবা থানা পুলিশের সহযোগিতায় পরিবারকে খবর দেয়া হয়। তার পরিবারের পক্ষ থেকে লোকজন থানায় আসলে থানায় সাধারণ ডায়েরি করে তার দাদা মো: রুকু মিয়ার কাছে নাদিমকে তুলে দেয় পুলিশ। এসময় আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আজাদ রহমান, এসআই ধর্মজীত সিনহা ও সাংবাদিক বাবুল সিকদার উপস্থিত ছিলেন। হারিয়ে যাওয়া নাতীকে পেয়ে পুলিশ ও সাংবাদিক বাবুল সিকদারের প্রতি সন্তোষ প্রকাশ করেন মো: রুকু মিয়া ও তার পরিবার।

     এ ক্যটাগরীর আরো সংবাদ