,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

ব্রাহ্মণবাড়িয়ায় কবর খুঁড়ে কঙ্কাল চুরি !

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পুথাই গ্রামের দাফনের ১১মাস পর কবর খুঁড়ে মুর্শিদ আলম (৬০) নামে এক বৃদ্ধের কঙ্কাল চুরির অভিযোগ পাওয়া গেছে। মৃত ব্যক্তি উক্ত গ্রামের মো. কালা গাজীর ছেলে।
বৃহস্পতিবার (১৯ আগস্ট) দিবাগত গভীর রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের পুথাই সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি কবরস্থান থেকে দুর্বৃত্তরা কঙ্কালটি চুরি করে নিয়ে গেছে বলে নিহতের পরিবার ও স্থানীয় লোকজন দাবি করছে।
মৃত বৃদ্ধের ভাই বশির আহমেদ ও তালশহর পূর্ব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল কবির কালাম জানান, বিগত ১১মাস আগে র্বাধক্যজনিত কারণে মুর্শিদ আলমের মৃত্যু হয়। মৃতের লাশ স্থানীয় পঞ্চায়েতি কবরস্থানে দাফন করা হয়।
গত শুক্রবার জুমার নামাজ শেষে তার স্বজনরা কবর জিয়ারত করতে গিয়ে তার কবরটি খোঁড়া অবস্থায় দেখতে পায়। এসময় কবরটির পাশে মানুষের পায়ের ছাপ ও একটি পাঠের বস্তা পড়ে থাকতে দেখা যায়। স্বজনদের ধারণা গত বৃহস্পতিবার গভীর রাতে ওই কবরস্থান থেকে দুর্বৃত্তরা মৃতের কঙ্কালটি চুরি করে নিয়ে গেছে। তাৎক্ষণিকভাবে বৃদ্ধের ভাই বশির আহমেদ ও তালশহর পূর্ব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুল কবির কালাম বিষয়টি ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশকে অবগত করেন।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার এমরানুল ইসলাম ইনর্চাজ মুঠোফোনে জানানো হয়েছে। তবে এ ঘটনায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ