,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

বঙ্গমাতা ফুটবল : বিভাগীয় চ্যাম্পিয়ন ব্রাহ্মণবাড়িয়া বালিকা দল

স্টাফ রিপোর্টার : ফজিলাতুন্নেছা অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ব্রাহ্মণবাড়িয়ার বালিকা দল।

মঙ্গলবার বেলা আড়াইটায় চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে খাগড়াছড়ি জেলা দলকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে বিভাগীয় শ্রেষ্ঠত্বের স্থান অর্জন করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা।

ফাইনাল ম্যাচে দুটি গোল করেছেন ব্রাহ্মণবাড়িয়া দলের আরিফা আক্তার। অপর গোলটি আসে পূজা রানী দাসের কাছ থেকে। আসরে সেরা গোলদাতার পুরস্কার জিতে নিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া দলের আরিফা আক্তার।

ব্রাহ্মণবাড়িয়া প্রশাসনের পক্ষ থেকে জেলা বালিকা ফুটবল দলের তত্ত্বাবধানকারী জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার অঞ্জন দাস অঞ্জন দাস সাংবাদিকদের জানান, বিভাগীয় পর্যায়ে আয়োজিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের দুটি ফাইনাল ম্যাচ আজ মঙ্গলবার চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে দুপুর আড়াইটায় বালিকা বিভাগের ফাইনালে খাগড়াছড়ি জেলা এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা পরস্পরের মুখোমুখি হয়।
ফাইনাল খেলায় খাগড়াছড়ি দলের বিরুদ্ধে করা তিন গোলের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া দলের আরিফা আক্তার দুটি এবং পূজা রানী দাস একটি গোল করেছে। এই টুর্নামেন্টের সেরা গোলদাতার পুরস্কার জিতে নিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া দলের আরিফা আক্তার।

খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি বিভাগীয় কমিশনার ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি মো. কামরুল হাসান ব্রাহ্মণবাড়িয়া দলের অধিনায়ক মাকসুদা আক্তারের হাতে গোল্ডকাপ তুলে দেন।

উল্লেখ্য, এই টুর্নামেন্টে চট্টগ্রাম বিভাগের ১১ টি জেলা দল ও সিটি কর্পোরেশন দল অংশ নিয়েছিল।

     এ ক্যটাগরীর আরো সংবাদ