,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

৪২ ঘণ্টা পর লাইসকা বিলে ডুবে যাওয়া সেই নৌকা উদ্ধার

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার লাইসকা বিলে ডুবে যাওয়া সেই নৌকাটি উদ্ধার করা হয়েছে। ডুবে যাওয়ার ৪২ ঘণ্টা পর রোববার (২৯ আগস্ট) বেলা সাড়ে ১১টায় বিআইডব্লিউটিএ ও ফায়ার সার্ভিস ট্রলারটিকে পানির নিচ থেকে উদ্ধার করে।

ট্রলারের ভেতরে আর কোনো লাশ পাওয়া যায়নি বলে জানিয়েছে উদ্ধারকারী দল। এর মধ্য দিয়ে নৌকাডুবির ঘটনায় উদ্ধার অভিযান শেষ হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপ-সহকারী পরিচালক তৌফিকুল ইসলাম জানান, বিআইডব্লিউটিএ ও ফায়ার সার্ভিসের যৌথভাবে ডুবে যাওয়ার ট্রলারটিকে উদ্ধার করে। ট্রলারের ভেতরে কোনো লাশ পাওয়া যায়নি।
এর আগে গত শুক্রবার (২৭ আগস্ট) বিকেল সোয়া ৫টায় বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়নের লাইসকা বিলে একটি বালুবোঝাই বুলগেটের সঙ্গে সংঘর্ষে একটি যাত্রীবোঝাই নৌকা ডুবে যায়। ডুবে যাওয়া নৌকাটি বিজয়নগরের চম্পকনগর নৌকাঘাট থেকে ব্রাহ্মণবাড়িয়া শহরের আনন্দবাজার নৌকাঘাটের দিকে আসছিল।
এ ঘটনায় মোট ২২ জনের লাশ উদ্ধার করা। এর মধ্যে নারী ও শিশুর সংখ্যাই বেশি।

     এ ক্যটাগরীর আরো সংবাদ