,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

আশুগঞ্জ ক্রিকেট একাডেমি ৬ উইকেটে জয় লাভ

স্পোর্টস রিপোর্টার : আশুগঞ্জ ক্রিকেট একাডেমি বনাম নবীনগর ক্রিকেট একাডেমির মধ্যে টি-টোয়েন্টি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে । উক্ত টি-টোয়েন্টি ম্যাচে নবীনগর ক্রিকেট একাডেমিকে ৬ উইকেটে হারিয়ে আশুগঞ্জ ক্রিকেট একাডেমি জয় লাভ করেছে ।
শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকাল দশটায় আশুগঞ্জ ক্রিকেট একাডেমীর আয়োজনে আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড মাঠে আশুগঞ্জ ও নবীনগর ক্রিকেট একাডেমির মধ্যে এই টি-টোয়েন্টি প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, আশুগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, আশুগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সহ সভাপতি বাবুল শিকদার এবং আশুগঞ্জ ও নবীনগর ক্রিকেট একাডেমির কর্মকর্তাসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এদিকে আশুগঞ্জ ক্রিকেট একাডেমি প্রথমে টচে জিতে নবীনগর ক্রিকেট একাডেমিকে প্রথমে ব্যাট করতে আমন্ত্রণ জানায় । নবীনগর ক্রিকেট একাডেমি প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ৮২ রান করেন। ফলে ৮৩ রানের টাগের্ট কে সামনে রেখে আশুগঞ্জ ক্রিকেট একাডেমি ১৩ ওভার ৪বলে ৪ উইকেট হারিয়ে ৮৬ রান করেন। এতে নবীনগর ক্রিকেট একাডেমিকে ৬ উইকেটে হারিয়ে আশুগঞ্জ ক্রিকেট একাডেমি জয় লাভ করে । এই খেলায় আশুগঞ্জ ক্রিকেট একাডেমির ফয়সাল মাহম্মুদ দারুণ ব্যাটিং করে ৪৯ রানে নটআউট থেকে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন। এছাড়া সুজন মিয়া ২টি মেডেনসহ ৪ ওভার বল করে ১৩ রান দিয়ে ৪টি উইকেট নিয়ে সেরা বোলার হিসেবে নিবার্চিত হয়েছেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ