,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

‘ভোরের সাথী’র সভাপতি ও সহ সভাপতির মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়া শহরের পরিবেশ রক্ষা ও বিভিন্ন ঐতিহ্যবাহী স্থানের সৌন্দর্য্য বর্ধনে কাজ করে যাওয়া সামাজিক সংগঠন “ভোরের সাথী” এর প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুল হক ও সহ-সভাপতি ইকবাল হোসেন চন্দনের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে স্থানীয় লোকনাথ দিঘীর টেংকের উত্তর পাড় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সংগঠনের সহ-সভাপতি জাহাঙ্গীর কবীর খান দুলালের সভাপতিত্বে ও বিআরডিবির সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আবু কাউসারের সঞ্চালনায বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ ভূইয়া, উপদেষ্টা তাজ মোঃ ইয়াছিন, কোষাধ্যক্ষ সুভাষ চন্দ্র দাস, চেম্বার অব কমার্সের পরিচালক বাবুল মিয়া, সাবেক পৌর কাউন্সিলর শাহ আলম খন্দকার, সাবেক রেড ক্রিসেন্ট সেক্রেটারী এডভোকেট এমদাদুল হক চৌধুরী, সমাজসেবী মাঈন উদ্দিন খাজা, টেংকেরপাড়ে জামে মসজিদের সাবেক সাধারণ সম্পাদক এম.এ. নাসের বাহার, সাবেক কাউন্সিলর খবির উদ্দিন প্রমূখ।

এ সময় বক্তারা, বিশিষ্ট সমাজসেবী মরহুম নাজমুল হক ও ইকবাল হোসেন চন্দন এর কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন এবং পরিবেশ রক্ষা ও শহরের সৌন্দর্য্য বর্ধনসহ মানব কল্যাণে তাদের কাজ করে যাওয়া বিভিন্ন বিষয় নিয়ে স্মৃতিচারণ করেন। এছাড়াও বক্তারা মানব ও সমাজ কল্যাণে তাদের আদর্শকে ধারণ করে সংগঠনের কার্যক্রমকে আরো এগিয়ে নিয়ে যেতে সকলের প্রতি আহ্বান জানান।
পরে “ভোরের সাথী” এর প্রতিষ্ঠাতা সভাপতি নাজমুল হক ও সহ-সভাপতি ইকবাল হোসেন চন্দনের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া পরিচালনা করেন টেংকেরপাড় জামে মসজিদের খতিব মাওলানা আবুল কাশেম। পরে তবারক বিতরণ করা হয়। অনুষ্ঠানে শহরের বিশিষ্টজন সহ নানা শ্রেণী পেশার মানুষ ও ভোরের সাথী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, মহামারী করোনা ভাইরাসের আক্রান্ত হয়ে মোঃ নাজমুল হক (৬৫) ও মোঃ ইকবাল হোসেন চন্দন (৫৭) চিকিসাধীন অবস্থায় মারা যান।

     এ ক্যটাগরীর আরো সংবাদ