,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

শিক্ষার মান উন্নয়নে সব কিছুই করা হবে : এবাদুল করিম এমপি

নবীনগর সংবাদদাতা : শিক্ষার মান উন্নয়নে সব কিছুই করা হবে। একটি সুশিক্ষিত জাতি গঠনে মানীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। একটি আদর্শবান সমাজ গঠন করতে হলে আগে প্রয়োজন একটি শিক্ষিত সমাজ। আজকে যারা শিক্ষার্থী তারাই আগামী দিনের সম্পদ। শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ৮৫ লক্ষ টাকা ব্যায়ে ইব্রাহিমপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ে চারতলা বিশিষ্ট একাডেমি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করতে গিয়ে এক আলোচনাসভায় এ কথা বলেন, ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের(নবীনগর নির্বাচনী এলাকা) জাতীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।
এ উপলক্ষে ইব্রাহিমপুর বহুমুখি উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি তফাজ্জল হোসেন টেনুর সভাপতিত্বে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে এবাদুল করিম বুলবুল এমপি আরো বলেন, এই বিদ্যালয় থেকে আপনারা আমাকে ভালো রেজাল্ট দিতে হবে। আপনারা ভালো রেজাল্ট দিতে পারলে, ইব্রাহিমপুর বহুমুখি উচ্চ বিদ্যালয়কে স্কুল এন্ড কলেজে রুপান্তরিত করার জন্য সব কিছু করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা নির্বাহীর কর্মকর্তা একরামুল ছিদ্দিক,উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক,নবীনগর থানার অফিসার্স ইনচার্জ আমিনুর রশিদ, ইব্রাহিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু মোছা, সাবেক চেয়ারম্যান নোমান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. নাছির উদ্দিন প্রমুখ। এর আগে এবাদুল করিম বুলবুল নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নির্মানাধীন ৫০ শয্যা বিশিষ্ট ভবনের নির্মান কাজ পরিদর্শন করেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ