,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

আশুগঞ্জে শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত ক্যাম্পাস, শ্রেণিপাঠ পরিদর্শনে সেলিম পারভেজ

স্টাফ রিপোর্টার : শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রথম দিন আশুগঞ্জে শিক্ষার্থীদের মাঝে উচ্ছ্বাস-আনন্দ দেখা গেছে। প্রায় দেড় বছর পর আবারো মুখরিত হয়ে উঠেছে ক্যাম্পাসগুলো।
রোববার সকাল ৭টার পর থেকেই নিজ নিজ স্কুল, কলেজ ও মাদরাসায় আসতে থাকে শিক্ষার্থীরা। সরকারের নির্দেশনা অনুযায়ী শিক্ষার্থীরা তাদের নিজেদের প্রিয় ক্যাম্পাসে স্কুল ড্রেস ও মুখে মাস্ক পরে প্রবেশ করে।

এই আনন্দঘন পরিবেশে সকাল থেকেই উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন কররন আশুগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাংবাদিক সেলিম পারভেজ। এসময় তার সাথে ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আবুল হোসেন।
পরিদর্শনকালে সেলিম পারভেজ শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ সংশ্লিষ্ট সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। পাশাপাশি তিনি করোনার কারণে লেখাপড়ার ঘাটতি পূরণে শিক্ষার্থীদে পাঠে বেশী মনোযোগী হবার পরামর্শ দেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ