,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

ট্রেনের ধাক্কায় দুই ছেলের পর বাবারও মৃত্যু, তদন্তে কমিটি

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ট্রেনের ধাক্কায় রোববার সকালে সিএনজি চালিত অটোরিকশার যাত্রী আপন দুই ভাই ও বাবাসহ তিনজন নিহত হয়েছেন। একই পরিবারের তিনজনের মৃত্যুর ঘটনা খতিয়ে দেখার জন্য তদন্ত কমিটি গঠন করেছে রেলওয়ে কর্তৃপক্ষ।

আখাউড়া রেলওয়ের ওসি মাজহারুল করিম তদন্ত কমিটির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল ৫ টার দিকে ব্রাহ্মণবাড়িয়া থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা ৫ জন যাত্রী নিয়ে তালশহরের উদ্দেশ্যে ছেড়ে আসে। অন্যদিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিটাগাং মেইল ট্রেনটি তালশহর রেলক্রসিং অতিক্রম করার সময় সিএনজিটি ট্রেনের সামনে দিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করে। এসময় ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রীসহ দুমড়ে মুচড়ে যায়।

এতে পাবেল নামে একজন ঘটনাস্থলেই মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় তার ভাই রুবেল ও বাবা সাদেক মিয়াকে জেলা সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মারা যান। আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন ছিলেন তাদের বাবা সাদেক মিয়া। পরে সকাল ১১ টার দিকে তিনি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

এই দূর্ঘটনার কারণ খতিয়ে দেখার জন্য রেলওয়ের সহকারী পরিবহন কর্মকর্তা আমিনুল হককে প্রধান করে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- সহকারী প্রকৌশলী (যান্ত্রিক প্রকৌশলী অপারেশন) মো. আলাউদ্দিন ঢাকা, সহকারী সংকেত ও টেলিযোগাযোগ প্রকৌশলী আহাদ আলী খলিফা (ঢাকা) এবং আখাউড়া রেলওয়ে জংশনের নির্বাহী প্রকৌশলী এসএম মাহমুদুর রহমান।

কমিটি আগামী তিন কার্য দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন রেলওয়ে ঢাকা বিভাগীয় কর্মকর্তার কাছে জমা দিবেন বলেও জানান তিনি।

     এ ক্যটাগরীর আরো সংবাদ