,

শিরোনাম :
সরাইলে বিদ্যুতের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ সরাইলে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কসবায় যুবদলের আহবায়ক কমিটি বাতিলে ৭দিনের আল্টিমেটাম পদবঞ্চিতদের মেঘনার ভাঙ্গনে পাল্টে যাচ্ছে নবীনগরের মানচিত্র সরাইলে সালিশের রায় উপেক্ষো করে বাড়ি কিনে দখলের চেষ্টায় এলাকায় উত্তেজনা কসবায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি যুবলীগ নেতার, প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিজয়নগরে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু সরাইলে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০ ব্রাহ্মণবাড়িয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযানে বাধা, প্রকৌশলীর উপর হামলার চেষ্টা পরীমণিকে দফায় দফায় রিমান্ড : ক্ষমা চাইলেন ২ বিচারক

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিপক্ষকে মামলায় ফাঁসানোর অভিযোগ

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও ও তাঁর ছেলে সুলতানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ওমর ফারুকের বিরুদ্ধে প্রতিপক্ষকে হত্যা মামলায় ফাঁসানোর অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন এক নারী ইউপি সদস্য।
সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সুলতানপুর ইউনিয়ন পরিষদের নারী সদস্য ইসরাত জাহান এ সংবাদ সম্মেলন করেন। তিনি সুলতানপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সদস্য।
লিখিত বক্তব্যে ইসরাত জাহান বলেন, ফিরোজুর রহমান ও তাঁর ছেলে ওমর ফারুকের নির্বাচনের সময় যারা তাদের বিপক্ষে ছিল, তাদেরকে এখন মামলায় জড়ানোসহ বিভিন্নভাবে হয়রানি করা হচ্ছে। ফিরোজুর রহমান ওলিও তার মদদপুষ্ট স্থানীয় খায়ের মেম্বারকে দিয়ে সকল অপকর্ম করাচ্ছেন। ওমর ফারুক তার নির্বাচনে কাজ না করায় প্রকাশ্যে আমার ছেলে শফিকুল ইসলাম হৃদয়কে হত্যার হুমকি দিয়েছিলেন। এ নিয়ে আমি আদালতে মামলা করেছিলাম।
তিনি আরও বলেন, আমার করা ওই মামলার জেরে সুলতানপুর ইউনিয়নের হাবলাউচ্চ গ্রামের একটি হত্যাকান্ডে আমার ছেলেকে জড়িয়ে দিয়েছেন ফিরোজুর রহমান। পরে আদালতে মিথ্যা ১৬৪ ধারা জবানবন্দি দেখিয়েছে।
তবে সদর উপজেলা পরিষদেও চেয়ারম্যান ফিরোজুর রহমান অভিযোগ অস্বীকার করে বলেন, তাদেরকে কেন হত্যা মামলায় আসামি করা হয়েছে, সেটি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জানেন। আমি এ বিষয়ে কিছুই জানি না। আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ