,

শিরোনাম :
আশুগঞ্জে ৮০ জন নিবন্ধিত জেলে পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনটেটর দিল আতাউর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশন আশুগঞ্জে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি করছে প্রাণিসম্পদ দপ্তর হেফাজতের উপর ভর করে হামলা করেছে বিএনপি-জামাত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের মানববন্ধন, হেফাজতের সকল সংবাদ বর্জনের ঘোষণা  আশুগঞ্জে হরতালে সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন শিউলি আজাদ এমপি ব্রাহ্মণবাড়িয়ায় হরতাল : সংঘর্ষ, ভাংচুর ও অগ্নিসংযোগ, নিহত আরো ৪ স্বেচ্ছায় রক্তদানে সকলকে উৎসাহী করে তুলতে হবে : অরবিন্দ বিশ্বাস চট্টগ্রাম বিভাগীয় জয়িতা নির্বাচিত হওয়ায় নিশাত সুলতানাকে সংবর্ধনা দিল ‘আশার আলো’ আশুগঞ্জে ১শ ১০ পাউন্ডের বিশাল কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

আখাউড়ায় আইনমন্ত্রীর এপিএসকে ঘুষ প্রস্তাব, একজন আটক

আশ্রাফুল মামুন : মোবাইলফোনে আইনমন্ত্রীর এপিএস রাশেদুল কাওসার জীবনকে ঘুষ দেয়ার প্রস্তাব করার অপরাধে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় হেলাল মিয়া (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের গোয়ালগাঙ্গাইল এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক হেলাল মিয়া একই এলাকার রজব আলী মিয়ার ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে হেলাল মিয়া মোবাইলফোনে তার ভাতিজাকে চাকুরী দিতে আইনমন্ত্রীর এপিএস (একান্ত সহকারী সচিব) রাশেদুল কাওসার জীবনকে তিন লাখ টাকা ঘুষ দেয়ার জন্য প্রস্তাব করেন। বিষয়টি তাৎক্ষণিকভাবে এপিএস জীবন আখাউড়া থানার ওসিকে অবগত করে। পরে পুলিশ নিজ বাড়ি থেকে হেলালকে গ্রেপ্তার করে। এ সময় তার সঙ্গে থাকা মোবাইলফোন ও দুটি অলিখিত চেক জব্দ করে পুলিশ।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন তরফদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ