,

শিরোনাম :
আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনটেটর দিল আতাউর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশন আশুগঞ্জে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি করছে প্রাণিসম্পদ দপ্তর হেফাজতের উপর ভর করে হামলা করেছে বিএনপি-জামাত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের মানববন্ধন, হেফাজতের সকল সংবাদ বর্জনের ঘোষণা  আশুগঞ্জে হরতালে সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন শিউলি আজাদ এমপি ব্রাহ্মণবাড়িয়ায় হরতাল : সংঘর্ষ, ভাংচুর ও অগ্নিসংযোগ, নিহত আরো ৪ স্বেচ্ছায় রক্তদানে সকলকে উৎসাহী করে তুলতে হবে : অরবিন্দ বিশ্বাস চট্টগ্রাম বিভাগীয় জয়িতা নির্বাচিত হওয়ায় নিশাত সুলতানাকে সংবর্ধনা দিল ‘আশার আলো’ আশুগঞ্জে ১শ ১০ পাউন্ডের বিশাল কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন মেঘনা নদী দখল করে এপিসিএল এর বালু ভরাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন

চাকরী করতে গিয়ে জীবন দান পৃথিবীতে ব্যতিক্রম-ইকবাল হোসাইন

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন)  মো. ইকবাল হোসাইন বলেছেন, পুলিশে চাকরী করতে গিয়ে জীবন দান করা পৃথিবীতে ব্যতিক্রম। আর সেই ব্যতিক্রম কাজটিই করেছে বাংলাদেশ পুলিশের সদস্যরা। তারা  দেশের জন্য জীবন দিয়ে তা প্রমান করে দেখিয়েছে। আর যেই পরিবারের সদস্যরা চাকরীর জন্য জীবন দান করেছেন তাদের পরিবারের সদস্যরাই কেবল ধারনা করতে পারে অভিবাবকহীন পরিবার কত কষ্টের।

বৃহস্পতিবার বিকালে জেলা পুলিশ লাইন গ্রিল সেডে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে র‌্যাব ও পুলিশের সহায়তায় আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশ পুলিশ উতপ্রতভাবে জড়িত। পাক বাহিনী যখন ঢাকা এ্যটাক করেছিলেন তখন প্রথম প্রতিরোধ করেছিলেন বাংলাদেশ পুলিশ সদস্যরা। এসময় তিনি চাকরীকালীন সময়ে মৃত্যুবরণ করা সদস্যদের পরিবারের কথা উল্লেখ করে বলেন, শুধু ব্রাহ্মণবাড়িয়া নয়, দেশের যে কোন জেলার চাকরীকালীন সময়ে মারা যাওয়া পুলিশ পরিবারের সদস্যদের কল্যানে এখন পুলিশ কাজ করে যাচ্ছেন।

জেলা পুলিশ লাইন গ্রিল সেডে পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রেজাউল হক, পিবিআইএর অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান, অতিরিক্ত পুলিশ সুপার নবীনগর সার্কেল চিত্ত রঞ্জন পাল, সিনিয়র সহকারী পুলিশ সুপার সরাইল সার্কেল মনিরুজ্জামান ফকির, সিনিয়র সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) আবু সাইদ, র‌্যাব ১৪ সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের উপ-পরিচালক চন্দন দেবনাথ, জুনাইদ আফ্রাদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধূরী বাপ্পী ও মৃত্যুবরণ করা পুলিশ ইন্সপেক্টর ফারুকের ভাই মো. শাহাদাত আলী প্রমূখ।

আলোচনা সভা শেষে বিভিন্ন জেলায় কর্মকালীন সময়ে মৃত্যুবরণ করা ব্রাহ্মণবাড়িয়ার ১৮ জন পুলিশ সদস্যের পরিবাকে আর্থিক সহায়তা ও সম্মাননা প্রদান করা হয়।

     এ ক্যটাগরীর আরো সংবাদ