,

শিরোনাম :
আশুগঞ্জে ৮০ জন নিবন্ধিত জেলে পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনটেটর দিল আতাউর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশন আশুগঞ্জে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি করছে প্রাণিসম্পদ দপ্তর হেফাজতের উপর ভর করে হামলা করেছে বিএনপি-জামাত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের মানববন্ধন, হেফাজতের সকল সংবাদ বর্জনের ঘোষণা  আশুগঞ্জে হরতালে সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন শিউলি আজাদ এমপি ব্রাহ্মণবাড়িয়ায় হরতাল : সংঘর্ষ, ভাংচুর ও অগ্নিসংযোগ, নিহত আরো ৪ স্বেচ্ছায় রক্তদানে সকলকে উৎসাহী করে তুলতে হবে : অরবিন্দ বিশ্বাস চট্টগ্রাম বিভাগীয় জয়িতা নির্বাচিত হওয়ায় নিশাত সুলতানাকে সংবর্ধনা দিল ‘আশার আলো’ আশুগঞ্জে ১শ ১০ পাউন্ডের বিশাল কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

ইতালীর ভেনিসে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির আহবায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : ইতালীর ভেনিসে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ২১ এপ্রিল রবিবার ইতালির ভেনিসের মেস্ত্রে রাশিয়ান বারের হলরুমে অনুষ্ঠিত প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীর এক সাধারণ সভায় সমিতির মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

ভেনিস প্রবাসী বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব সাঈদ হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালিস্থ বাংলাদেশ কমিউনিটির সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব রেহান উদ্দিন দুলাল।

সাধারণ সভায় মোহাম্মদ মিলনকে আহ্বায়ক ও ফয়সাল আহমেদ কে সদস্য সচিব করে ১৫ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটির পাশাপাশি রেহান উদ্দিন দুলাল কে প্রধান উপদেষ্টা করে ৭ সদস্যবিশিষ্ট একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।

ঘোষিত আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যগণ হলেন, যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দিন ভূইয়া, সালাহ উদ্দিন, ইলিয়াস মিয়া, কোষাধ্যক্ষ-জিল্লাল মিয়া, সদস্য হাবিব মিয়া(১), আব্দুন নুর খন্দকার, রফিকুল ইসলাম, মাহবুব চৌধুরী, হাবিব মিয়া(২), ইকবাল হোসেন, আব্দুল হাই, শেখ আমানউল্লাহ ও ফখরুল আলম দুলাল।
উপদেষ্টা পরিষদের অন্যান্য সদস্যগণ হলেন সাঈদ হোসেন, সিদ্দিকুর রহমান বকুল, সাদেকুল ইসলাম, আলম শাহ, সোহেল রানা ও খোরশেদ আলম সাচ্চু।

     এ ক্যটাগরীর আরো সংবাদ