,

শিরোনাম :
করোনা রোগীদের জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিল্ডিার দিলেন ছাত্রলীগ নেতা মানিক আশুগঞ্জে মাঠ পর্যায়ে টিকা কার্যক্রম সফল করতে সভা অনুষ্ঠিত আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৫টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছে আইইবি ব্রাহ্মণবাড়িয়ায় সংক্রমণ বাড়ছেই, চালু হয়নি সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট আশুগঞ্জে করোনায় ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের মাঝে ঋণ বিতরণ আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার উপহার দিলেন আইনমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের বাড়িতে আগুন ২৪ ঘন্টায় আরো ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭২ শত কোটি টাকার প্রকল্পের জন্য জমি দিলেন আইনমন্ত্রী হটলাইনে ফোন দিলেই ফ্রি অক্সিজেন পৌঁছে দেবে ‘বাউনবাইরার কতা অক্সিজেন ব্যাংক’

আশুগঞ্জে কৃষকের মাঝে কম্বাইন হারভেস্টার মেশিন হস্তান্তর

স্টাফ রিপোর্টার : করোনায় শ্রমিক সংকট নিরসনে স্বল্প সময়ে ধান কাটতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় কৃষকের মাঝে একটি কম্বাইন হারভেস্টার মেশিন হস্তান্তর করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ব্যবস্থাপনায় ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় উন্নয়ন সহায়তার আওতায় উপজেলা পরিষদ চত্বরে কম্বাইন হারভেস্টার মেশিনটি হস্তান্তর করা হয়।
হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী ।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজিমুল হায়দারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান সেলিম পারভেজ ও মহিলা ভাইস চেয়ারম্যান লিমা সুলতানা। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন উপজেলা কৃষি অফিসার মোঃ জাহাঙ্গীর আলম।
উপজেলা কৃষি অফিসার মোঃ জাহাঙ্গীর আলম জানান, উপজেলা কৃষি সম্প্রসারণ ব্যবস্থাপনায় উপজেলার আড়াইসিধা ইউনিয়নের কৃষক মোঃ বাচ্চু মিয়াকে ৫০ ভাগ টাকা সরকার ভর্তুকি দিয়ে উক্ত মেশিনটি হস্তান্তর করা হয়েছে। মেশিনে প্রতি ঘণ্টায় এক একর জমির ধান কর্তন করা যাবে বলে জানা গেছে।

     এ ক্যটাগরীর আরো সংবাদ