,

শিরোনাম :
আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনটেটর দিল আতাউর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশন আশুগঞ্জে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি করছে প্রাণিসম্পদ দপ্তর হেফাজতের উপর ভর করে হামলা করেছে বিএনপি-জামাত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের মানববন্ধন, হেফাজতের সকল সংবাদ বর্জনের ঘোষণা  আশুগঞ্জে হরতালে সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন শিউলি আজাদ এমপি ব্রাহ্মণবাড়িয়ায় হরতাল : সংঘর্ষ, ভাংচুর ও অগ্নিসংযোগ, নিহত আরো ৪ স্বেচ্ছায় রক্তদানে সকলকে উৎসাহী করে তুলতে হবে : অরবিন্দ বিশ্বাস চট্টগ্রাম বিভাগীয় জয়িতা নির্বাচিত হওয়ায় নিশাত সুলতানাকে সংবর্ধনা দিল ‘আশার আলো’ আশুগঞ্জে ১শ ১০ পাউন্ডের বিশাল কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন মেঘনা নদী দখল করে এপিসিএল এর বালু ভরাটের প্রতিবাদে সংবাদ সম্মেলন

বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিনের বিরুদ্ধে আশুগঞ্জে মানববন্ধন

স্টাফ রিপোর্টার : “দুর্নীতি মুক্ত বাফুফে চাই, সালাউদ্দিন হঠাও ফুটবল বাঁচাও” এই শ্লোগান নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২০ সেপ্টেম্বর) দুপুরে জেলার আশুগঞ্জ প্রেসক্লাবের সামনে ফুটবল সমর্থক গোষ্ঠী আশুগঞ্জ নামে একটি সংগঠনের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বাফুফের সাবেক সভাপতি কাজী সালাউদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেয়া হয়। মানববন্ধনে আশুগঞ্জ প্রেসক্লাবসহ উপজেলার বিভিন্ন এলাকার কয়েকটি সংগঠন একাত্মতা পোষণ করেন।

উপজেলার ফুটবল প্রেমী ও খেলোয়ার এরশাদ রহমানের সভাপতিত্বে মানববন্ধনে একাত্মতা প্রকাশ কওে বক্তৃতা করেন আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক আল মামুন।
অন্যান্যদের মাঝে বক্তৃতা করেন, সান রাইজার্স স্পোটিং ক্লাবের সাজিদুর রহমান সোহাগ, অগ্রদূত স্পোর্টি ক্লাবের রেদুয়ান সিদ্দিক সুজাত, সূর্যোদয় স্পোটিং ক্লাবের রুবেল পারভেজ, একতা স্পোর্টি ক্লাবের রিপন আহমেদ, সোনারামপুর কিংস ক্লাবের আমিনুল আমিন, উদ্যোক্তা দ্বীন মোহাম্মদ ও জালাল হোসাইন সাদ্দাম। এছাড়াও উপজেলার বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা, বাফুফের সাবেক সভাপতি কাজী সালাউদ্দিনকে বয়কটের কথা জানান। পাশাপাশি দেশের ফুটবলকে বাঁচাতে প্রধানমন্ত্রীর সরাসরি হস্থক্ষেপ কামনা করেন তারা।

     এ ক্যটাগরীর আরো সংবাদ