,

শিরোনাম :
আশুগঞ্জে ৮০ জন নিবন্ধিত জেলে পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনটেটর দিল আতাউর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশন আশুগঞ্জে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি করছে প্রাণিসম্পদ দপ্তর হেফাজতের উপর ভর করে হামলা করেছে বিএনপি-জামাত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের মানববন্ধন, হেফাজতের সকল সংবাদ বর্জনের ঘোষণা  আশুগঞ্জে হরতালে সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন শিউলি আজাদ এমপি ব্রাহ্মণবাড়িয়ায় হরতাল : সংঘর্ষ, ভাংচুর ও অগ্নিসংযোগ, নিহত আরো ৪ স্বেচ্ছায় রক্তদানে সকলকে উৎসাহী করে তুলতে হবে : অরবিন্দ বিশ্বাস চট্টগ্রাম বিভাগীয় জয়িতা নির্বাচিত হওয়ায় নিশাত সুলতানাকে সংবর্ধনা দিল ‘আশার আলো’ আশুগঞ্জে ১শ ১০ পাউন্ডের বিশাল কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

লন্ডনে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি গঠন

একুশে আলো অনলাইন : লন্ডনে মুক্তিযাদ্ধাদের সন্তান ও প্রজন্ম নিয়ে এম এ রাহমান হীরার সভাপতিত্বে এবং আজিজুল আম্বিয়ার পরিচালনায় এক ভার্চুয়াল সভা শুক্রবার অনুষ্ঠিত হয়।
সভায় অংশ গ্রহণকারীরা মুক্তিযাদ্ধা সন্তানদের ঐক্য হওয়ার ইচ্ছা প্রকাশ করেন। সভায় সর্ব সম্মতিক্রমে এম এ রাহমান হীরাকে আহ্বায়ক এবং আজিজুল আম্বিয়াকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কমিটি ঘোষণা করা হয়। এখন থেকে এই কমিটির মাধ্যমে সকল কর্মকান্ড পরিচালনা করা হবে বলে জানানো হয়।

কমিটির অন্যান্যরা হলেন, যুগ্ন আহ্বায়ক হেনা বেগম, যুগ্ন আহ্বায়ক এনামুল হক এনাম, সদস্য এডঃ আয়েশা খাতুন পপি, জাহাঙ্গীর বখত, হাফসা ইসলাম, আলমগীর টিপু, মুহাম্মদ ফখরুল ইসলাম, উম্মেল উলুরা, মনজুআরা মনি, ছায়েদুল ইসলাম খালেদ, এডঃ দেওয়ান, তালহা কিবরিয়া, মুকিত আহমেদ শওকত, নুরুন্নবি, জুবেল বেলাল, নুরজাহান শিল্পী, সি এম মনজুর আজম, মুহাম্মদ আব্দুল্লাহ মোহাইমিন পারভেজ, মিজানুর চৌধুরী ও বদরুল ইসলাম খান প্রমুখ।
সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদী হাসান ও সাধারণ সম্পাদক মো: সেলিম রেজা নতুন কমিটিকে স্বাগত জানান।

     এ ক্যটাগরীর আরো সংবাদ