,

শিরোনাম :
আশুগঞ্জে ৮০ জন নিবন্ধিত জেলে পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনটেটর দিল আতাউর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশন আশুগঞ্জে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি করছে প্রাণিসম্পদ দপ্তর হেফাজতের উপর ভর করে হামলা করেছে বিএনপি-জামাত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের মানববন্ধন, হেফাজতের সকল সংবাদ বর্জনের ঘোষণা  আশুগঞ্জে হরতালে সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন শিউলি আজাদ এমপি ব্রাহ্মণবাড়িয়ায় হরতাল : সংঘর্ষ, ভাংচুর ও অগ্নিসংযোগ, নিহত আরো ৪ স্বেচ্ছায় রক্তদানে সকলকে উৎসাহী করে তুলতে হবে : অরবিন্দ বিশ্বাস চট্টগ্রাম বিভাগীয় জয়িতা নির্বাচিত হওয়ায় নিশাত সুলতানাকে সংবর্ধনা দিল ‘আশার আলো’ আশুগঞ্জে ১শ ১০ পাউন্ডের বিশাল কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

নায়ার কবির দ্বিতীয়বারের মত ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নির্বাচিত

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : পঞ্চম ধাপে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নায়ার কবির বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। এ নিয়ে তিনি টানা দ্বিতীয়বারের মত মেয়র নির্বাচিত হলেন।
নৌকা প্রতীক নিয়ে তিনি পেয়েছেন ২৮হাজার ৫শ ৫৪ ভোট। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী মাহমুদুল হক ভূঁইয়া মোবাইল ফোন প্রতীক নিয়ে পেয়েছেন ১৮হাজার ৩শ ৬১ ভোট। আর বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী জহিরুল হক খোকন পেয়েছেন ৮হাজার ৯৬ ভোট। অন্যান্য প্রার্থীরা পেয়েছেন ওর্য়াকার্স পার্টি মনোনীত মোঃ নজরুল ইসলাম হাতুড়ী প্রতীকে ৩শ ৮৫ ভোট, ইসলামী আন্দোলন মনোনীত মোঃ আব্দুল খালেক হাতপাখা প্রতীকে ৯শ ৪০ ভোট ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল করিম নারিকেল গাছ প্রতীকে ১৪শ ৪৮ ভোট।
রোববার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার নির্বাচনের ফলাফল ঘোষণা করে বলেন, সার্বিকভাবে সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।
উল্লেখ্য ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৬ জন, সাধারণ কাউন্সিলর পদে ৫৬ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১৫ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পৌরসভার মোট ৪৮টি ভোটকেন্দ্রে ভোটারগণ তাদের ভোট প্রদান করেন। পৌরসভার মোট ১ লাখ ২০হাজার ৫০৪ জন ভোটারের মধ্যে ৫৭হাজার ৭শ ৮৪ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

     এ ক্যটাগরীর আরো সংবাদ