,

শিরোনাম :
আশুগঞ্জে ৮০ জন নিবন্ধিত জেলে পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ আশুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনটেটর দিল আতাউর রহমান মেমোরিয়াল ফাউন্ডেশন আশুগঞ্জে সুলভ মূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রি করছে প্রাণিসম্পদ দপ্তর হেফাজতের উপর ভর করে হামলা করেছে বিএনপি-জামাত ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের মানববন্ধন, হেফাজতের সকল সংবাদ বর্জনের ঘোষণা  আশুগঞ্জে হরতালে সহিংসতায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন শিউলি আজাদ এমপি ব্রাহ্মণবাড়িয়ায় হরতাল : সংঘর্ষ, ভাংচুর ও অগ্নিসংযোগ, নিহত আরো ৪ স্বেচ্ছায় রক্তদানে সকলকে উৎসাহী করে তুলতে হবে : অরবিন্দ বিশ্বাস চট্টগ্রাম বিভাগীয় জয়িতা নির্বাচিত হওয়ায় নিশাত সুলতানাকে সংবর্ধনা দিল ‘আশার আলো’ আশুগঞ্জে ১শ ১০ পাউন্ডের বিশাল কেক কেটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

স্বেচ্ছায় রক্তদানে সকলকে উৎসাহী করে তুলতে হবে : অরবিন্দ বিশ্বাস

স্টাফ রিপের্টার : আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অরবিন্দ বিশ্বাস বাপ্পী বলেছেন রক্তদানের মত ত্যাগের ব্রত নিয়ে গঠিত একটি সংগঠন প্রশংসার দাবি রাখে। একজনের রক্ত আরেক জনের জীবন রক্ষা করতে পারে। এ জন্য সবাইকে স্বেচ্ছায় রক্তদানে আরও উৎসাহী করে তুলতে হবে। তিনি বলেন, চিকিৎসা বিজ্ঞানের নিয়ম মেনে রক্তদান ক্ষতিকর নয়; বরং স্বাস্থ্যের জন্য ভালো। তাই যতদিন রক্তদান করা সম্ভব হয় ততদিন যেন সবাই রক্তদান করে তিনি আহ্বান জানান।

বৃহস্পতিবার সকালে আশুগঞ্জ উপজেলার লালপুর হেমলতা সানরাইজ কিন্ডারগার্টেন মাঠে ‘ব্লাড ফর লালপুর’ এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
ব্লাড ফর লালপুরের প্রতিষ্ঠাতা বাকের আহমেদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানর বিশেষ অতিথি ছিলেন আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ জাবেদ মাহমুদ, বিশিষ্ট নারী নেত্রী এ্যাড. তাসলিমা সুলতানা খানম নিশাত, লালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল খায়ের, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান কবির, আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল মামিন, উপজেলা হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সুহাস দাস চৌধুরী ও লালপুর এস কে দাস চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন।

উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মারুফ আহমেদ রনি, ছাত্রলীগ নেতা তানভীর আজহার, মিনহাজ হৃদয় প্রমুখ।

সঞ্চালনা করেন সংগঠনের সদস্য মোরশেদ সরকার।
পরে রক্তদাতা ও অতিথিদের মাঝে সম্মাননা ক্রেস্ট বিতরণ করা হয়।

     এ ক্যটাগরীর আরো সংবাদ